সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

টয়লেটে ছেলের মরদেহ রেখে প্রচারণায় ব্যস্ত সেই বাবা-মা আটক

ছে’লে মা’দকাসক্ত, ভোট পেতে সমস্যা হবে তাই পথের কা’টা সরাতে নিজের ছে’লেকে হ’ত্যা করে সেফটিক ট্যাঙ্কে লুকিয়ে রাখেন মা-বাবা। এমন ঘটনা ঘটেছে সিরাজগঞ্জের শাহ’জাদপুর উপজে’লার নরিনা হানিফনগর গ্রামে।

এ ঘটনায় গতকাল শুক্রবার (২৬ নভেম্বর) রাতে একটি হ’ত্যা মা’মলা দায়ের করেছেন নরিনা মধ্যপাড়া গ্রামের গ্রাম পু’লিশ মোজাহার আলী। এর আগে শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে নিজ বাড়ির সেফটিক ট্যাঙ্ক থেকে আব্দুল করিম নামে ওই যুবকের অর্ধগলিত ম’রদেহ উ’দ্ধার করেছে পু’লিশ। নি’হত করিম উপজে’লার নরিনা হানিফনগর গ্রামের আলহাজ আলীর ছে’লে।

মা’মলার এজাহার সূত্রে জানা গেছে, আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে শাহ’জাদপুর উপজে’লায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মা করুনা খাতুন নরিনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। নির্বাচনে ভোট পেতে সমস্যা হবে এমন শ’ঙ্কায় গত ২৩ নভেম্বর মা’দকাসক্ত ছে’লেকে হ’ত্যার পর নিজ বাড়ির সেফটিক ট্যাঙ্কে লুকিয়ে রাখেন। পরে বিষয়টি জানা জানি হলে নি’হতের ম’রদেহ উ’দ্ধার করে পু’লিশ।

শাহ’জাদপুর থা’নার উপপরিদর্শক (এসআই) ও মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা রবিউল করিম আরটিভি নিউজকে জানিয়েছেন, ছে’লেকে হ’ত্যা করে লুকিয়ে রাখার ঘটনায় থা’নায় একটি হ’ত্যা মা’মলা দায়ের করা হয়েছে। এ মা’মলায় নি’হত করিমের বাবা-মাকে আ’ট’ক করা হয়েছে। ম’রদেহ উ’দ্ধার করে শনিবার সকালে ময়নাত’দন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল ম’র্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: